Header Ads Widget

দীর্ঘ এক যুগ পর বরগুনা জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি হল


সোমবার, ০৭ মার্চ ২০২২
শাজনুস শরীফ বরগুনা প্রতিনিধিঃ

দীর্ঘ এক যুগ পর বরগুনা জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় ২০ ডিসেম্বর ২০২১ ইং তারিখে। ত্রি-বার্ষিক সম্মেলনের ২ মাস পর  ০৭ মার্চ ২০২২ ইং তারিখে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সভাপতি শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ- সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল- এর যৌথ স্বাক্ষরে মো: রেজাউল করিম এ্যাটমকে সভাপতি এবং মোঃ আবুল কালাম আজাদকে- সাধারণ- সম্পাদক করে আগামী ০৩ (তিন) বছরের জন্য বরগুনা জেলা যুবলীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ২৮ জনের নাম ঘোষণা করেছেন।

উক্ত কমিটিকে আগামী ৩০ (ত্রিশ) কার্যদিবসের মধ্যে শূণ্য পদ পূরণ করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রধান করেন।

১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির মধ্য থেকে ২৮ জন নাম কৃতরা হলেনঃ

সভাপতি মোঃ রেজাউল করিম এ্যাটম। সহ-সভাপতি পদে হয়েছেন সাহাবুদ্দিন সাবু, হুমায়ুন কবির, আবু জাফর, মাসুদ আলম,এলমান উদ্দিন আহমেদ সুহাদ, তৌহিদ মোল্লা, প্রভাষক জহিরুল ইসলাম লিটন, মোঃ আরিফ হোসেন মোল্লা, মোঃ জাহিদুল ইসলাম বাবু। 

সাধারণ সম্পাদক হলেন মোঃ আবুল কালাম আজাদ। যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট জুনায়েদ আহমেদ জুয়েল, মাহমুদুল হাসান রিপন, এডভোকেট কামরুজ্জামান বাহাদুর মোহাম্মদ ইমরান হোসেন রাসেল।
 

সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম মোল্লা অ্যাডভোকেট কামরুল ইসলাম মিলন মোঃ আক্তারুজ্জামান রাকিব এডভোকেট জুনায়েদ আদনান অনিক।  

প্রচার সম্পাদক আনিসুজ্জামান তুহিন প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল বাড়ি রনি, অর্থ সম্পাদক বাইজিদ হোসেন সোহাগ, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মহাসিন মিয়া আইন বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট ইমরান হোসেন সমাজ কল্যাণ সম্পাদক ইলিয়াস আকন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু হানিফ দোলন ও জনশক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানভীর আহমেদ সিদ্দিকী,ধর্ম বিষয়ক সম্পাদক ইমতিয়াজ ইমন নয়ন বেপারী

বরগুনা জেলা যুবলীগের নবগঠিত কমিটির সাধারন-সম্পাদক আবুল কালাম আজাদ ও সভাপতি মোঃ রেজাউল করিম এ্যাটম তাদের প্রতিক্রিয়া জানাতে ডেইলি বরগুনা নিউজের  প্রতিনিধি শাজনুস শরীফ কে মুঠোফোনে বলেন, যুবলীগের কমিটি ঘোষণায় বরগুনা সকল যুবলীগ নেতাকর্মীদের দীর্ঘদিনের আশার প্রতিফলন হয়েছে। এজন্য তারা মহান রাব্বুল আলামিন আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করেন। যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান নিখিল এবং বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির সহ সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। তারা আরো বলেন দ্রুত আমরা সকলে মিলে অসম্পূর্ণ কমিটি পূর্ণাঙ্গ রূপে প্রকাশ করব। যে কমিটি আগামী দিনে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সকল কর্মকান্ডে অংশগ্রহণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ গড়তে বরগুনা জেলা যুবলীগ রাজপথে অগ্রিম ভূমিকায় থাকবে। যুবলীগ কেন্দ্রীয় কমিটির আস্হা অর্জনে বরগুনা জেলা যুবলীগের সকল কর্মকাণ্ডে সবার সহযোগিতা তারা কামনা করেন।  


















একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ