Header Ads Widget

বরগুনার আমতলীতে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার!

হায়াতুজ্জামান মিরাজ,
আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার আমতলীর চাওড়া থেকে আলোচিত চাকামইয়া গ্রামের মনির হত্যা মামলার অন্যতম চার্জশীটভূক্ত পলাতক আসামী তারিকাটা গ্রামের বাহাদুর হাওলাদারকে (৪৫) গ্রেপ্তার করেছে র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা।


র‌্যাব- ৮ পটুয়াখালী ক্যাম্পের এক প্রেস বিঞ্জপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের কোম্পনী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে একদল সদস্য শনিবার বিকেল পৌনে ৫টার দিকে চাওড়া গ্রামে অভিযান চালিয়ে কলাপাড়া উপজেলার চাকামইয়া গ্রামের বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য মনির হত্যা মামলার অন্যতম আসামী বাহাদুর হাওলাদারকে (৪৫) গ্রেপ্তার করা হয়। বাহাদুর আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামের সফিজ উদ্দিন হালাদারের ছেলে। ২০১৫ সালের ১১ এপ্রিল দিবালোকে মনির খুন হন। ওই দিনই কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। পরবর্তিতে পটুয়াখালীর সিআইডি তদন্ত করে ২০১৮ সালের ২৮ মার্চ ২৩ জন আসামীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। ওই চার্জশিটে বাহাদুর দ্বিতীয় নাম্বার আসামী। বাহাদুরের ছেলে সেলিম হাওলাদারও দুধর্ষ সন্ত্রাসী। সে এবং আরো কয়েকজন মিলে ২ বছর পূর্বে প্রকাশ্যে দিবালোকে আমতলী- কুয়াকাটা আঞ্চলিক সড়কের আমতলীর খলিয়ান নামক স্থানে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রর কর্মচারীদের বেতন নিয়ে যাওয়া মাইক্রো বাসের গতিপথ রোধ করে ৬০ লক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরে তাকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায় এবং তার নিকট থেকে ৪০ লক্ষ টাকা উদ্ধার করে পুলিশ।


আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান জানান, বাহাদুর হাওলাদারকে র‌্যাব এর সদস্যরা শনিবার রাতে আটক করে আমতলী থানায় হস্তান্তর করেছে। রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ