Header Ads Widget

বরগুনায় জাতীয় ও আন্তজার্তিক ক্রীড়া দিবস উপলক্ষে রেলী ও সমাবেশ

বরগুনা প্রতিনিধিঃ 

বরগুনায় যুব ও ক্রীড়া মন্রনালয়ের উদ্দোগে জেলা ক্রীড়াসংস্হার ব্যাবস্হাপনায় আজ জাতীয় ও আন্তজার্তিক ক্রীড়া দিবস উপলক্ষে সমাবেশ ও রেলী অনুষ্টিত হয়।

 

"সবাই মিলে খেলা করি,মাদকমুক্ত সমাজ গড়ি" শ্লোগানে সকাল সাড়ে ১০ টায় ক্রীড়া ভবন চত্তরে খেলোয়াড়, ক্রীড়াসংস্হার কর্মকর্তাদের সমাবেশ শেষে রেলী বের হয়। বরগুনা-পুরাকাটা সড়কের গুরুত্ব এলাকা প্রদক্ষিণ শেষে ক্রীড়া ভবনে এসে রেলী শেষ হয়।


জেলা ক্রীড়াসংস্হা সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে রেলীতে সাবেক ফুটবলার ও ক্রীড়াবিদ মহিউদ্দিন মকবুল,রেফারি আ্যএসোসিয়েশনের সভাপতি মজিবুর রহমান,জেলা ক্রীড়াসংস্হার নির্বাহী কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য,বিকাশ সাহা,নির্বাহী সদস্য, মনিরুজ্জামান জামাল,কোষাধ্যক্ষ জসিম উদ্দীন সাগর,নির্বাহী সদস্য  মোঃহাসানুর রহমান,খলিলুর রহমান,কামাল উদ্দীন, তুহিন,সাবেক ফুটবলার, ফারুক, মহিলা ক্রীড়াসংস্হার সম্পাদক, মাহমুদা আক্তার,সহ--সভাপতি নিগাত আজাদ,মেরী মোস্তফা, খালেদা সুইটি সহ খেলোয়াড় ও ক্রীড়াবিদরা রেলীতে অংশ গ্রহন করেন।

 

সমাবেশে খেলোয়াড় ও ক্রীড়াবিদদের উদ্দোশ্য, সম্পাদক আলমগীর হোসেন ডেইলি বরগুনা নিউজকে বলেন,সুস্হ জীবন গড়তে খেলাধুলায় বেশী মনোযোগী হতে হবে।মোবাইলের আসক্ত যেন তোমাদেরকে ক্রীড়াঙ্গন থেকে সরিয়ে না নিতে পারে এজন্য প্রতিদিন মাঠে আসতে হবে। বেশী করে শরীরচর্চা করতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ