Header Ads Widget

বরগুনার আমতলীতে ইউপি সচিবকে হত্যার হুমকি, থানায় লিখিত অভিযোগ!

হায়াতুজ্জামান মিরাজ, 
আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ


বরগুনার আমতলী উপজেলায় পূর্ব ঘটনার রেশ ধরে মেম্বার কর্তৃক এক ইউপি সচিবকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় হুমকির স্বীকার সচিব থানায় লিখিত অভিযোগ করেছে। গতকাল (মঙ্গলবার) দুপুরে আমতলী উপজেলা পিআইও অফিসের সামনে এঘটনা ঘটে।


জানা গেছে, আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের সচিব (ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন পরিষদের বিভিন্ন কাজের বিল ভাউচার নিয়ে মঙ্গলবার দুপুরে আমতলী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে যান। এসময় ওই অফিসের সামনে অবস্থান করা একই ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ জসিম উদ্দিন মৃধা। এসময় সচিবকে দেখেই ইউপি সদস্য জসিম মৃধা অশ্লীল ভাষায় গালাগাল শুরু করেন এবং কয়েক জন অপরিচিত লোক নিয়ে তাকে মারতে উদ্ধত হন।  এসময় সচিব জাকির হোসেন আত্মরক্ষার্থে দৌড়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের ভিতরে ঢুকে আশ্রয় নেন। এক পর্যায়ে মেম্বার জসিম উদ্দিন সচিবকে টুকরো টুকরো করে হত্যার হুমকি দিয়ে বলেন, ‘তোর মত অনেক লোককে মেরেছি কেউ কিছুই করতে পারেনি। তোকে মেরে ফেললেও তুইও কিছু করতে পারবি না।’ ইউপি সচিব মোঃ জাকির হোসেন তাৎক্ষনিক বিষয়টি মোবাইল ফোনের মাধ্যমে ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালাকে জানালে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি শান্ত করেন।


সচিব মোঃ জাকির হোসেন বলেন, পরিষদের পূর্ব ঘটনার রেশ ধরে মেম্বার জসিম উদ্দিন মঙ্গলবার দুপুরে পিআইও অফিসের সামনে পেয়ে অশ্লীল ভাষায় গালাগাল করে আমাকে মারতে আসে এবং টুকরো টুকরো করে হত্যার হুমকি দেয়। আমি এঘটনা জানিয়ে থানায় লিখিত অভিযোগ করেছি। আমি এঘটনার বিচার চাই।


অভিযুক্ত মেম্বার মোঃ জসিম উদ্দিন বলেন, মারধর করতে উদ্ধত হওয়া, গালাগাল এবং হত্যার হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করে ডেইলি বরগুনা নিউজকে বলেন, সামান্য তর্ক হয়েছে।


আরপাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান সোহেলী পারভীন মালা ঘটনার সত্যতা স্বীকার করে ডেইলি বরগুনা নিউজকে বলেন, এধরনের ঘটনা অনাকাঙ্খিত।


আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান ডেইলি বরগুনা নিউজকে বলেন, মঙ্গলবার সন্ধ্যায় মেম্বার জসিম উদ্দিনের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ