Header Ads Widget

বরগুনায় বিয়ের দাবীতে অবস্থানরত তরুনীর বিরুদ্ধে আইনী ব্যবস্থার আদেশ





শাজনুস শরীফ বরগুনা প্রতিনিধিঃ

স্বামী সন্তান থাকা সত্বেও বিয়ের দাবিতে জামালপুর থেকে বরগুনার চান্দখালীতে প্রেমিকের বাড়িতে এসে অবস্থান নেয়া তরুণীর বিরুদ্ধে ব‍্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছে আদালত। বরগুনার মূখ্য বিচারক হাকিম মুহাম্মদ মাহবুব আলম মঙ্গলবার সকালে বেতাগী থানাকে এই আদেশ দিয়েছেন।

গত ২৯ এপ্রিল বরগুনার চান্দখালির মাহমুদ হাসানের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থায় নেয় জামালপুরের শিখা আক্তার মৌ নামের তরুণী। স্থানীয়দের সহায়তায় ছেলের বাড়ির তালা ভেঙে ভিতরে বসবাস করতে থাকে মেয়েটি। এরপর এগারোদিন যাবৎ বিভিন্ন গনমাধ‍্যমে মেয়েটির স্বাক্ষাতকার প্রচার হতে থাকে। ছেলের বাবা মেয়েটিকে তার পুরনো স্বামীকে তালাকের কাগজ ও অবিভাবকদের নিয়ে আসতে বললে মেয়েটি ব‍্যর্থ হয়।

এ বিষয়ে বরগুনা জেলা আইনজীবী সমিতির সদস‍্য সাইমুল ইসলাম রাব্বি বলেন, আমি বিষয়টি আদালতের নজরে এনে আবেদন করেছিলাম। কথিত বিয়ের দাবীতে বরগুনার চান্দখালীতে একটি পরিবারকে অবরুদ্ধ করে অবস্থারনরত জামালপুরের তরুনীর বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা নিতে বেতাগী থানার ওসিকে নির্দেশনা দিয়েছেন বরগুনার মূখ্য বিচারিক হাকিম মুহাম্মদ মাহবুব আলম। জাস্টিস অব দ্যা পিস আইনে এই আদেশ দিয়েছেন বিচারক।

বেতাগী থানার ওসি ইনচার্জ শাহ আলম জানান, এখনো আদেশ হাতে পাইনি। আদেশ পাওয়ার পরে ব‍্যবস্থা নেয়া হবে। আদালত থেকে আদেশ পাঠানোর প্রস্তুতি চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ