Header Ads Widget

বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ নিহত



বরগুনা প্রতিনিধিঃ

রোববার (১৯ জুন) সকাল ১১ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের প্রধান গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম আফজাল মোল্লা(৬৫)। তিনি পাথরঘাটা পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাসিন্দা।

নিহত আফজালের ভাগ্নে দুলাল জানান, বরগুনা আদালতে জমিজমা সংক্রান্ত মামলার তারিখ ছিল আজ। একারনে তিনি পাথরঘাটা থেকে সাইকেল যোগে বরগুনায় আসেন। জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আসলে টমটমের চাপায় মারা যান তিনি।

ঘাতক টমটম ড্রাইভার কবির তবে এ বিষয়ে স্থানীয় সংবাদ কর্মী এম মাসুম বিল্লাহ জানান, ঘটনার সময় আমি ও সানাউল্লাহ নামে এক সংবাদকর্মী একটি কাজের উদ্দেশ্যে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে যাচ্ছিলাম। হঠাৎই একটা টমটমের সাথে ধাক্কা লেগে এক বৃদ্ধ টমটমের নিচে চাপা পড়ে থাকতে দেখে ওই ব্যক্তিকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে, ঘাতক টমটম ড্রাইভার কবিরকে বরগুনা সদর থানায় কর্তব্যরত ডিউটি অফিসারের হাতে সোপর্দ করেন উদ্ধারকারী দুই সংবাদকর্মী।

নিহত আফজাল (৬৫) অবৈধ টমটমটি বরগুনার টমটম মালিক সমিতির ২৮ নম্বর গাড়ি। ঘাতক টমটম ড্রাইভারের নাম কবির। তিনি বরগুনা সদর উপজেলার কুমরাখালি গ্রামের হারুন হাওলাদারের ছেলে।


এ বিষয়ে ট্রাফিক বিভাগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মিজানের কাছে সড়ক দুর্ঘটনা ও অবৈধ টমটম নিষিদ্ধ হওয়ার পরও কিভাবে চলছে, এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমরা এ বিষয়ে সজাগ রয়েছি, এমন অবৈধ গাড়ি শহরে প্রবেশ মাত্রই আমরা আটক করছি।


বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আহম্মেদ বলেন, ঘাতক টমটম ড্রাইভার দুই সংবাদকর্মীর সহযোগিতায় আটক করা হয়েছে। নিহত আফজালের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


তিনি আরো জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না আসলে সিনিয়র কর্মকর্তাদের সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যেহেতু অভিযুক্ত আটক রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ