Header Ads Widget

বরগুনা আওয়ামীলীগের সকল উপজেলা সভাপতি/সম্পাদক ও জন প্রতিনিধিরা জেলা পরিষদ নির্বাচনে জাহাঙ্গীর কবিরকে সমর্থন জানিয়েছেন।



শাজনুস শরীফ স্টাফ রিপোর্টারঃ

আজ ২৭ আগষ্ট রোজ শনিবার বঙ্গবন্ধু কমপ্লেক্সে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বার বার নির্বাচিত সাংসদ, সাবেক মন্ত্রি, বরগুনা জেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি জনাব এডঃ ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এম, পি। 

সভায় আরও উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক জনাব আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, এ ছারাও জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ। 

উক্ত বর্ধিত সভায় যারা বক্তব্য প্রদান করেন সকলেই আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীতার জন্য আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবিরের নাম প্রস্তাব করেন। যারা বক্তব্য রাখেন তারা হলেন, বরগুনা সদর উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি, ৬নং বুড়িরচর ইউনিয়নের সাবেক বার বার নির্বাচিত চেয়ারম্যান জনাব সিদ্দিকুর রহমান, বেতাগী উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি, বেতাগী পৌরসভার মেয়র, জনাব গোলাম কবির, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডঃ জাবির হোসেন, আমতলী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, আমতলী পৌর মেয়র জনাব মতিয়ার রহমান, বামনা উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সাধারন সম্পাদক, বর্তমান উপজেলা চেয়ারম্যন জনাব সাইতুল ইসলাম লিটু মৃধা, এবং তালতলী উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সাধারন সম্পাদক প্রমুখ।  

সভার সভাপতি তার বক্তব্যে বলেন দলের ভিতরে কিছু দলীয় শত্রু ডুকেছে যারা দলীয় শৃংখলা নষ্ট করার জন্য বিভিন্ন শত্রুতা করতেছে এদের চিহ্নিত করতে হবে। 

তিনি আরও বলেন ছাত্রলীগের জেলা কমিটি নিয়ে যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে এবং তারই পরি প্রেক্ষিতে সাধারন মানুষ ফুঁসে উঠেছিল তারই ধারাবাহিকতায় আমি বলতে চাই কমিটি করেছে কিন্তু কাউন্সিল করেন নাই এবং নেত্রী যে ৫ টি বিষয় মাথায় রেখে নেতা নির্বাচন করতে বলেছেন তা কেন্দ্র্রীয় ছাত্রলীগ না মেনে এই দুর্বল কমিটি করেছেন, আমরা জেলা আওয়ামীলীগ এই কমিটি মানবো না। উক্ত সভায় ২টি শোক প্রস্তাব গৃহিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ