Header Ads Widget

কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটির (উপ-পাঠাগার সম্পাদক) হলেন বরগুনার ফয়সাল আমিন তামীম!




স্টাফ রিপোর্টারঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল কমিটি ঘোষণার পরে, দীর্ঘ প্রতিক্ষার পর গত রবিবার (৩১, জুলাই, ২০২২) পদবঞ্চিত সকল পদ-প্রার্থীদের বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠির মাধ্যমে মুল্যয়ন করা হয়।

এতে পদ পেয়েছেন, বরগুনা সদর উপজেলার ৩নং ফুলঝুড়ি ইউনিয়নের কৃতি সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র ফয়সাল আমিন তামীম।


বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল- নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠির মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটিতে ফয়সাল আমিন তামীম কে(উপ পাঠাগার সম্পাদক)পদপ্রাপ্তির বিষয় নিশ্চিত করা হয়।


পদপ্রাপ্তির বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের (উপ-পাঠাগার সম্পাদক) ফয়সাল আমিন তামীম বলেন,২০১৩ সাল থেকে আমি দীর্ঘ প্রায় দশ বছর ধরে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত।

ব্যক্তি ও রাষ্ট্রীয় জীবনে নানান চড়াই-উৎরাই দেখলাম।বাংলাদেশ ছাত্রলীগের নিয়মিত প্রোগ্রাম, মিছিল মিটিংয়ে সর্বদা সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছি।

২০১৪ সালের নির্বাচনে হলে থেকে ক্যম্পাস পাহারা দিয়েছি, ২০১৮ সালের নির্বাচনে ক্যাম্পাসে অবস্থান করে প্রতিক্রিয়াশীল ছাত্র সংগঠনের অশুভ উদ্দেশ্য প্রতিহত করতে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে সর্বদা সোচ্চার ছিলাম।

কোটা আন্দোলন,নিরাপদ সড়কের আন্দোলনসহ সরকারবিরোধী সকল আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগের সাথে সক্রিয়ভাবে অবস্থান করেছি।

বদিউজ্জামান সোহাগ-নাজমুল ভাইদের কমিটি থেকে তিন কমিটির রাজনীতি করে অতীতে বারবার বঞ্চিত হয়েছি।


বাংলাদেশ ছাত্রলীগের সম্মানিত সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই আমার দীর্ঘদিনের পরিশ্রম, ডেডিকেশনের ফলস্বরূপ আমাকে পদ দিয়ে সম্মানিত করেছেন, তার প্রতি আমি চিরকৃতজ্ঞ।

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদাকেও আমি আন্তরিক ধন্যবাদ জানাই।

এখন লক্ষ্য একটাই সর্বাত্মকভাবে বাংলাদেশ আওয়ামীলীগ ও দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অংশগ্রহণ করা।সততা এবং নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যেতে চাই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ