Header Ads Widget

বরগুনায় শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত



বরগুনা প্রতিনিধিঃ
বরগুনায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামিদের আইনের আওতায় এনে বিচারের দাবিতে শনিবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি আব্দুল আলীম লিটন, সন্ত্রাসী হামলা শিকার শিক্ষক রাকিবুল হাসান রকিবের স্ত্রী মুনিয়া আক্তার মুন্নি, আন্দোলন কর্মসূচি সমন্বয়ক শহিদুল ইসলাম স্বপ্ন, এসএসসি ২০০৪ ব্যাচের আহ্বায়ক আখতারুজ্জামান রকিব প্রমূখ।


মানববন্ধনে বক্তারা বলেন, বরগুনা শহরের ধানসিড়ি সড়কে সৎ ভাই ক্রোক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাকিবুল হাসানের কাছে টাকা চেয়ে না পেয়ে কুপিয়ে জখম করে। গত ১০ অক্টোবর সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রিপনের ধানসিড়ি বাসার সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।



 সন্ত্রাসী হামলার শিকার রাকিবুলের স্ত্রী মুনিয়া আক্তার মুন্নী জানান, কয়েকদিন যাবৎ রিপন তার ছোট ভাইকে মোবাইল করে টাকা দাবি করে আসছিল। রাকিবুল তাকে বলে বাবার জায়গা বিক্রি করলে তাকে টাকার ব্যবস্থা করা হবে। সোমবার সকালে মোটরসাইকেল নিয়ে স্কুলে যাওয়ার পথে রিপনের বাসার সামনে গিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। শেষে যাওয়ার সময় তাকে রামদা দিয়ে কোপ দেয় রিপন। হাত দিয়ে কোপ থামাতে গেলে রাকিবুলের বাম হাতে দুটি কোপ লেগে রগ কেটে যায়। পরে আহত অবস্থায় রাকিবুলকে উদ্ধার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

মানববন্ধনে ভক্তরা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ